লেখার ডাগর মাঠ


সোমবার, জুন ৫

ইতিহাস থেকে

১)আমি ভূলিনি সেই কামপিপাসু আলাউদ্দিনকে,যার কামলোলুপতা থেকে সতীত্ব বাচাতে রানী পদ্মিনী সহ ১৪০০ নারী অগ্নিকুণ্ডে ঝাঁপ দিয়েছিল ।

২)আমি ভূলিনি সেই নিষ্ঠুর ঔরঙ্গজেবকে যে ছত্রপতি মহারাজ শিবাজির সুপুত্র সাম্ভাজিকে ইসলাম গ্রহণে অসম্মত হওয়ায় অবর্ণনীয় নির্যাতন করে হত্যা করেছিল।

৩) আমি ভূলিনি সেই জেহাদী টিপু সুলতান কে , যে এক এক দিনে লক্ষ লক্ষ হিন্দুদের গণহত্যা করেছিল ।

৪) আমি ভূলিনি সেই বিকৃতকাম শাজাহানকে যে এক ১৪ বছরের ব্রাহ্মণ বালিকাকে ধর্ষণ করেছিল ।

৫) আমি ভূলিনি সেই বর্বর বাবরকে যে আমার প্রভু শ্রীরামের মন্দির ধ্বংস করেছিল আর লক্ষ লক্ষ হিন্দুদের গণহত্যা করেছিল ।

৬) আমি ভূলিনি সেই শয়তান সিকন্দর লোদীকে যে নগরকোটের জ্বালামূখী মন্দিরের মা দুর্গার মূর্তি ভেঙে তার টুকরো টুকরো করে কসাইদের মধ্যে মাংস ওজন করার জন্য বিতরিত করেছিল ।

৭) আমি ভূলিনি সেই ধূর্ত খ্ওয়াজা মোইনুদ্দিন চিস্তীকে যে ইসলাম গ্রহণে অস্বীকার করায় মহারাজ পৃথ্বীরাজ চৌহানের মহারানী সংযোগিতাকে উলংগ করে তুর্কি সৈনিকদের সম্মুখে নিক্ষেপ করেছিল ।

৮) আমি ভূলিনি সেই নির্দয় ওয়াজিরখানকে, যে গুরু গোবিন্দ সিংহের দুই নির্দোষ শিশু -- ৭ বছরের ফতেহ সিংহ ও ৫ বছরের জোরাওর সিংহকে ইসলাম গ্রহণে অস্বীকার করায় জ্যান্ত অবস্থায় দেওয়ালে গে৺থে দিয়েছিল ।

৯) আমি ভূলিনি সেই জেহাদী ওয়াজির খানকে যে বান্দা বৈরাগীর গাত্রচর্ম উত্তপ্ত লৌহ শলাকা দিয়ে পুড়িয়েছিল, যতক্ষণ পর্যন্ত না তার চর্ম পুড়ে অস্থি উন্মোচিত হয়েছিল । কিন্তু এতদ্সত্ত্বেও বান্দা বৈরাগী ইসলাম গ্রহণ করেননি, প্রাণ দিয়েছিলেন। বান্দার সেই বলিদান আমি ভূলিনি ।

১০) আমি ভূলিনি সেই কসাই ঔরঙ্গজেবকে, যে ইসলাম গ্রহণে অস্বীকার করায় শিবাজী মহারাজের সুপুত্র সাম্ভাজী মহারাজের চোখ উত্তপ্ত লৌহ শলাকা দিয়ে উপড়ে দিয়েছিল, সারা শরীরে।
প্রত্যেকটা অত্যাচারের জবাব সুদে আসলে মিলিয়ে দেব,এখন শুধু সঠিক সময়ের অপেক্ষা করছি।
সবাই ঐক্যবদ্ধ হন...
নিজ ধর্মকে সুরক্ষিত রাখার জন্য সংঙ্ঘবদ্ধ হোন।
তবেই বেরিয়ে আসবে সমাধান ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন